Wednesday, August 29, 2018

প্রশংসায় ভাসছে ‘দ্য অরিজিনাল আর্টিস্ট’

টেলিভিশনের পর্দায়তো বটেই, ‘ভাই ব্রাদার এক্সপ্রেস’-এর প্রতিটি কাজই প্রশংসা পেয়েছে অনলাইনেও। চ্যানেল আইয়ের ইউটিউবে দেয়ার পরে সব শ্রেণির দর্শকের কাছে গ্রহণযোগ্য আদায় করে নিয়েছে সবগুলো কাজ। এরমধ্যে ফারুকীর ‘আয়েশা’ আলোচনার শীর্ষে। চারদিকে ‘আয়েশা’র জয়গান। দর্শকের অনুরোধে তুমুল প্রশংসিত ‘আয়েশা’ ফের চ্যানেল আইয়ে সম্প্রচারের সিদ্ধান্তও নিয়েছে চ্যানেল আইয়ের অনুষ্ঠান বিভাগ। বুধবার দুপুর ৩টা ৫ মিনিটে যা চ্যানেল আইয়ের পর্দায় দেখানো হবে।

আরো পড়ুন: ১০০ কোটির ক্লাবে অক্ষয়ের ‘গোল্ড’

‘আয়েশা’র জয়গান যখন চারদিকে অব্যাহত তখন অনলাইনে প্রশংসার চূড়ান্তে মাহমুদুল ইসলামের পরিচালনায় নাটক ‘দ্য অরিজিনাল আর্টিস্ট’। কামরুজ্জামান কামু ও নাবিলার অনবদ্ধ অভিনয়ের প্রশংসা করছেন সকলে। নাটকটি চ্যানেল আইয়ের ইউটিউব থেকে সোশাল মিডিয়ায় শেয়ার করছেন অনেক নামি দামি নির্মাতা, অভিনেতা। লাখ লাখ ভিউ না পেলেও এ নাটকটি যে জীবন বোধ সম্পন্ন মানুষের হৃদয় নাড়া দিয়ে যাবে এটা নিশ্চিত। অন্তত এমনটা মনে করছেন স্বয়ং ‘দ্য অরিজিনাল আর্টিস্ট’ নির্মাতা।
তারা প্রশংসা করছেন নাটকটির গল্পের, নির্মাণ শৈলীর এবং একজন মেকাপ ম্যানের চরিত্রে কামুর অনবদ্ধ অভিনয়ের। তারা বলছেন, ভাঁড়ামোর ভিড়ে ‘দ্য অরিজিনাল আর্টিস্ট’ নাটকটি যেন জীবন বোধের গল্প। যা ছুঁয়ে যাবে সব শ্রেণির মানুষকে। সৎ মেকাপ ম্যানের চরিত্রে নাবিলার যেরকম হওয়া দরকার ছিলো, তিনি যেন তার পুরোটাই দিয়ে অভিনয় করেছেন। এরআগে এতো নেচারাল অভিনয়ে নাবিলাকে খুব একটা দেখা যায়নি। মুকিত মজুমদারও অসাধারণ অভিনয়ের সাক্ষর রেখেছেন। তারও প্রশংসা করছেন অনলাইনের দর্শকরা। সূত্র: চ্যানেল আই অনলাইন

No comments:

Post a Comment